• বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৪:০৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত!

BREAKING NEWS: নির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্ত থেকে সরে আসলেন সাকিব

  • আপডেট টাইম : শনিবার, ১০ নভেম্বর, ২০১৮

আওয়ামী লীগের টিকিট নির্বাচনের সিদ্ধান্তের কয়েক ঘণ্টা পর সাকিব আল হাসান বলেন, তিনি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা না করার সিদ্ধান্ত নিয়েছেন।

এর আগে শনিবার সকালে আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্ত নির্বাচন কমিটির সদস্য ও দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানান, রোববার সকাল সাড়ে ৮ টার দিকে সাকিব আল হাসান ও মশরাফি বিন মুস্তাফা আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনবেন।

এরপর দুপুরে একটি শীর্ষ স্থানীয় দৈনিক পত্রিকা সাকিব নিজেই একই কথা বলেছিলেন। ম্যাগুরা -১ আসনের জন্য আওয়ামী লীগ মনোনয়নপত্র কিনতে চেয়েছিলেন তিনি।

এদিকে, শনিবার সন্ধ্যায় মাশরাফির বিন মোতাহারজা যমুনা টেলিভিশনকে নিশ্চিত করেছেন যে তিনি রোববার মনোনয়নপত্র কিনবেন। নড়াইল -২ আসনের সংসদীয় আসনের জন্য মনশফির মনোনয়ন দেওয়া হবে।

সূত্র যমুনা টিভি

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/