• বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৬:১৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

বিভ্রান্তি ছড়াবেন না, ওটা ছিল মতবিনিময়সভা ও দোয়া মাহফিল!

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ মে, ২০২০






ডিজিটাল বাংলাদেশ ডেস্ক:
গত রবিবার বিকালে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুর হাট পৌরসভায় উপজেলায় সামাজিক দূরত্ব বজায় রেখে করোনা মোকাবেলায়র শীর্ষক মতবিনিময় ও দোয়া মাহফিল হয়েছে। এটি নিয়ে সামাজিক যোগাযোগ বিভ্রান্ত না ছড়াতে অনুরোধ জানিয়েছেন বসুরহাট পৌরসভার মেয়র।



মঙ্গলবার দুপুরে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা লিখিত বিবৃতিতে জানান গত ৩ মে কোম্পানীগঞ্জ উপজেলার করোনা পরিস্থিতি নিয়ে শীর্ষক মতবিনিময় ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন। এই মতবিনিময় সভা যথাযথ সরকারের নির্দেশ মোতাবেক সামাজিক দূরত্ব বজায় রেখে অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে উপজেলা পর্যায়ে সরকারী কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, জনপ্রতিনিধিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃতৃন্দ ও স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।



সভায় সরকারের নির্দেশিত বিভিন্ন পদক্ষেপ অবহিত করার পাশাপাশি, ভবিষ্যতে করোনা মোকাবেলায় করণীয়, ধানকাটা মৌসুমে শ্রমিক সংকট মোকাবেলা করণীয়, ডেঙ্গু প্রতিরোধে সামাজিত দায়িত্ব এ সকল বিষয় নিয়ে আলোচনা হয়। পরে মোনাজাত করা হয়। কিন্তু এটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু সরকার বিরোধী চক্র বিরুপ মন্তব্য করেন, যাহা অনভিপ্রেত ও অনাকাঙ্খিত। এ সময়ে এ ধরনের অপপ্রচার থেকে বিরত থাকার জন্য জানান তিনি।



সুত্র :কালের কন্ঠ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/