• শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১০:০৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

দিনমজুর, রিক্সা, ভ্যান চালকদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করল ছাত্রলীগ নেতা দিপ্ত

  • আপডেট টাইম : সোমবার, ৪ মে, ২০২০

সারা বিশ্ব যখন করোনা ভাইরাসের কারনে নিস্তব্ধ। অদৃশ্য এক শত্রুর সাথে যুদ্ধে নেমেছে গোটা বিশ্ব । তারই ধারাবাহিকতায় করোনার হাত থেকে রেহায় পায়নি বাংলাদেশ ও থেমে নেই এই অদৃশ্য শত্রু করোনার সাথে মোকাবিলা করার জন্য যুদ্ধে নেমেছে বাংলাদেশও।

করোনার প্রাদূর্ভাব যতই বাড়ছে সাধারণ মানুষের অসহায়ত্ব ততই বেড়েই চলছে । কর্মহীন মানুষগুলো পড়ে গিয়েছে পরিবার পরিজন নিয়ে বিপাকে । এই অসহায় পরিবারগুলোর কথা চিন্তা করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনা বাস্তবায়ন করার লক্ষ্যে ঢাকা মহানগর দক্ষিন ছাত্রলীগ বিভিন্নধরনের কর্মসূচী হাতে নিয়েছে।

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ যে কর্মসূচীগুলো হাতে নিয়েছে তার মধ্যে উল্লেখযোগ্য হলো ঢাকা মহানগর দক্ষিণের আওতাধীন সকাল থানা ও ওয়ার্ড প্রত্যেকটি ইউনিয়নে প্রধানমন্তীর তহবিল থেকে খাদ্যসামগ্রী অসহায় দারিদ্র্য পরিবারের মাঝে বিতরনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ, বাসায় বাসায় গিয়ে এসকল খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

তারই ধারাবাহিকতায় রমযান মাসেও থেমে নেই ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ। অসহায় মানুষগুলোর পাশে দাড়িয়েছেন – ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক জাহিদুল হোসেন চৌধুরী দিপ্ত ।

জাহিদুল হোসেন চৌধুরী দিপ্ত তার ব্যাক্তিগত তহবিল থেকে ঢাকা মহানগর দক্ষিণের বিভিন্ন জায়গায় গিয়ে গিয়ে রিক্সা ও ভ্যান চালক,দিন মজুর খেটে খাওয়া মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/