• সোমবার, ০৮ মার্চ ২০২১, ০২:২২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

অসচ্ছল পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করল ছাত্রলীগ নেতা বখতিয়ার ফাহমি

  • আপডেট টাইম : সোমবার, ৪ মে, ২০২০

করোনার প্রভাবে দেশ তথা গোটা বিশ্বে সৃষ্ট এই দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে মিরপুর- ১০ এলাকায় অসচ্ছল, কর্মহীন ও অভাবগ্রস্থ পরিবারের মধ্যে খাদ্য ও প্রয়োজনীয় ইফতার সামগ্রী বিতরণ করেছে ঢাকা মহানগর উওর ছাত্রলীগ নেতা বখতিয়ার ফাহমি।

ঢাকা মহানগর উওর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়ের নির্দেশনা অনুযায়ী বখতিয়ার ফাহমি আজ ৪ মে সোমবার দুপুরে মিরপুর ১০ এলাকার শতাধিক পরিবারের মধ্যে প্রয়োজনীয় খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করে ।

নোভেল করোনাভাইরাসের (কোভিড-১৯) প্রভাবে স্থবির হয়ে পড়েছে গোটা বিশ্ব, থেমে গেছে অর্থনীতির সকল চালিকাশক্তি। বিগত মাসখানেকের বেশি সময় ধরে মানুষ লকডাউন অবস্থায় আছে। অফিস, আদালত, শিক্ষাপ্রতিষ্ঠান, ব্যবসা-বাণিজ্য, দোকানপাট, পরিবহন সবকিছুই বন্ধ রয়েছে। এসময় সব থেকে বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছে দেশের দিনমজুর নিম্নবিত্ত শ্রেণীর মানুষ যারা অনিশ্চিত কর্মবিরতির মধ্যে ভুগছে।

এ বিষয়ে ঢাকা মহানগর উওর ছাত্রলীগের নেতা বখতিয়ার ফাহমি বলেন “ঢাকা মহানগর উওর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয় ভাইয়ের নির্দেশনা অনুযায়ী আমি আমার নিজ উদ্যোগে অসচ্ছল, কর্মহীন ও অনাহারী প্রায় শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করেছি। ইতিপূর্বে বিভিন্ন স্থানে আমি ঢাকা মহানগর উওর ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে খাদ্যসামগ্রী বিতরণ করেছি আর আগামীতেও এ কর্মসূচি অব্যহত থাকবে”।

এ সময় আরও বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিতি ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/