• বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৫:৫০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

করোনা যুদ্ধে প্রথম সারির যোদ্ধাদের ইফতার বিতরন করলেন সাব্বির।

  • আপডেট টাইম : সোমবার, ৪ মে, ২০২০

কভিট ১৯ করোনা ভাইরাস।পুরো বিশ্বকে থমকে দিয়েছে।গোটা বিশ্বে ৩৫৯১৬৯০ জনকে আক্রান্ত এবং ২৪৯০৫৭ জনের প্রান কেড়ে নিছে এই ক্ষুদ্র ভাইরাসটি।উন্নত বিশ্ব এই ভাইরাস প্রতিরোধ করতে হিমশিম খাচ্ছে।
বাংলাদেশে ইতিমধ্যে আক্রান্তের সংখ্যা ১০ হাজার ছাড়িয়ে গিয়েছে।আক্রান্ত হচ্ছে এই যুদ্ধের সামনের সারিতে থাকা স্বাস্থ্যকর্মী,ডাক্তার নার্স,পুলিশ,আর্মি এবং সাংবাদিক ও।

করোনা যুদ্ধে অংশগ্রহন করা সামনের সারির ডাক্তার নার্স এবং পুলিশ সদস্যদের মাঝে ইফতার বিতরন করেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মো: সাব্বির হোসেন।

সাব্বির হোসেন বলেন,যুবলীগ চেয়ারম্যান শেখ পরশ ভাইয়ের নির্দেশনায় ঢাকা মেডিকেল হাসপাতালে কর্মরত ডাক্তার নার্স আনসার এবং রোগীদের কাছে নিজে গিয়ে ইফতার দিয়ে এসেছি।পুলিশ ফাঁড়ি এবং বুথ গুলো তে ইফতার দিয়েছি।
আর্মি,পুলিশ,ডাক্তার-নার্স জীবনের যেই ঝুঁকি নিয়ে মানুষের সেবা দেয়ার জন্য কাজ করে যাচ্ছে তাদের জন্য আমি আমার সাধ্যমত প্রতিদিন ইফতার দিয়ে যাবো।


দেশরত্ন শেখ হাসিনা এই যুদ্ধ মোকাবিলায় অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন,আমি সবসময় আমাদের আস্থার শেষ আশ্রয়স্থল দেশরত্ন শেখ হাসিনাকে অনুসরন করি।আমাদের সকলের উচিত সরকারের দেয়া নির্দেশনা মেনে চলা এবং সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে দাঁড়ানো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/