• রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৮:৫৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

আদাবরে সংঘর্ষে জড়িতদের শাস্তি দেয়া হবে: প্রধানমন্ত্রী

  • আপডেট টাইম : শনিবার, ১০ নভেম্বর, ২০১৮
কারো সঙ্গে যুদ্ধ নয়, কিন্তু আক্রমণ করলে ছেড়ে দেয়া হবে না: প্রধানমন্ত্রী
কারো সঙ্গে যুদ্ধ নয়, কিন্তু আক্রমণ করলে ছেড়ে দেয়া হবে না: প্রধানমন্ত্রী

নির্বাচন কে কেন্দ্র করে আদাবর আওয়ামী লীগের দুই দলের মধ্যে সংঘর্ষে জড়িতদের শাস্তি দেওয়ার আদেশ দিয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেন, শনিবার দলের ধনমন্ডি অফিসে অনুষ্ঠিত এক বৈঠকে তিনি এই আদেশ দেন।

তিনি আরও বলেন, আগামী দুইদিনের মধ্যেই ঘটনার তদন্ত প্রতিবেদন দিতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী।

শনিবার মনোনয়ন প্রত্যাশিত দুই নেতার সমর্থকদের সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষের সময় সংঘর্ষে দুজন নিহত হয়েছেন, আহত ২২ জন।এই ঘটনার পরে এলাকার অনেক উত্তেজনা ছিল।

মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাদেক খান তার সমর্থক ও কর্মীদের নিয়ে মনোনয়নপত্র সংগ্রহের জন্য মিছিল নিয়েছিলেন। এ সময় আদাবর এলাকায় প্রথম হামলা হয়।এ ঘটনার জন্য আওয়ামী লীগ নেতা ও কর্মীদের একটি দল স্থানীয় এমপি ও যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানককে দোষারোপ করে।

এই ঘটনার পরে আওয়ামী লীগ নেতা সাদেক খান আওয়ামী লীগের দলীয় কর্মী দেখতে হাসপাতালে প্রদর্শন করেন।

জাহাঙ্গীর কবির নানক অবশ্য দাবি করেছেন যে আক্রমণকারীদের অবিলম্বে শাস্তি দিতে হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/