• বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৫:১৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

কোম্পানীগঞ্জে হাসপাতাল ও রেড ক্রিসেন্ট কর্মীদের পিপিই দিলেন আওয়ামীলীগ নেতা শামীম!

  • আপডেট টাইম : শনিবার, ২ মে, ২০২০

নুর উদ্দিন মুরাদ:
বাংলাদেশের করোনা পরিস্থিতি দিন দিন ভয়াবহ রুপ ধারণ করছে।করোনা মোকাবেলায় চিকিৎসক ও রেড়ক্রিসেন্ট কর্মীদের গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করতে হয়। কিন্তু পিপিই’র অভাবে কাজে বিঘ্ন ঘটছে এমন খবর পেয়ে ১০০ পিপিই প্রদান করেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় দপ্তর উপ কমিটির সাবেক সহ সম্পাদক ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ইস্কান্দার মির্জা শামীম।

শনিবার (২ মে) জেলার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার মাধ্যমে মোশাররফ হোসেন ডায়াবেটিস হাসপাতাল ও কোম্পানীগঞ্জ উপজেলা রেডক্রিসেন্ট কর্মীদের জন্য তিনি এ ১০০ টি পিপিই প্রদান করেছেন।

এসময় উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতা শেখ আবদুল্লাহ,প্রেসক্লাব কোম্পানীগঞ্জের সভাপতি হাসান ইমাম রাসেল, উপজেলা ছাত্রলীগ সভাপতি নিজাম উদ্দিন মুন্না প্রমুখ।

এদিকে পিপিই পেয়ে ধন্যবাদ জ্ঞাপন করেছেন মোশাররফ হোসেন ডায়াবেটিস হাসপাতাল কর্তৃপক্ষ ও রেডক্রিসেন্ট কর্মীরা।

এবিষয়ে বসুরহাট পৌরসভার মেয়র অাবদুল কাদের মির্জা বলেন, ইস্কান্দার মির্জা শামীমের কাজ গুলো সত্যিই প্রশংসনীয়। সে যেভাবে দেশের এই ক্লান্তিলগ্নে মানুষের পাশে এসে দাঁড়িয়েছে আমি মনে করে যে যার অবস্থান প্রত্যেককে এভাবে এগিয়ে আসা উচিত।

ইস্কান্দার মির্জা শামীম জানান,করোনার এই মহামারির সময়ে আমাদের প্রিয় নেতা ওবায়দুল কাদের ও আবদুল কাদের মির্জার নির্দেশে আমি আমার সাধ্যমত চেষ্টা করে যাচ্ছি। হয়তো আমার অঢেল সম্পদ নেই, তবে যতটুকু পারি চেষ্টা করি।  দেশের এই দূর্যোগ যতদিন না শেষ হবে আমি আমার সাধ্যমত সকলের পাশে থাকবো ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/