• বুধবার, ০৩ মার্চ ২০২১, ১০:৪৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

মে দিবসে শ্রমজীবি,মেহনতি ও রিক্সা চালকদের পাশে নবযাত্রা পরিবার

  • আপডেট টাইম : শনিবার, ২ মে, ২০২০

নোয়াখালী জেলার নোয়াখালী পৌরসভাধীন ও সদর উপজেলার অন্তভুক্ত সোনাপুর জিরো পয়েন্ট, মতিপুুর রোড, কাঠপট্টি রোড, ইসলামিয়া মোড়, প্রযুক্তি রোড সহ বিভিন্ন জায়গায় শ্রমজীবি, মেহনতি ও রিক্সা চালকদের মাঝে গামছা,ডেটল সাবান এবং মাস্ক বিতরণ করেন সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন নবযাত্রা তরুণ সংঘের সদস্যরা।



১লা মে (শুক্রবার) সকাল ১০ ঘটিকায় মহান মে দিবস ও আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে প্রায় শতাধিক দরিদ্র শ্রমজীবি, মেহনতি ও রিক্সা চালকদের মাঝে গামছা,ডেটল সাবান এবং মাস্ক বিতরণ করেন সংগঠনটি।



এই সময় উপস্থিত ছিলেন উক্ত সংগঠন তথা নবযাত্রার প্রধান উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা সভাপতি, তরুণ সংগঠক, নোয়াখালী জেলা ছাত্রলীগ নেতা সুমন চন্দ্র ভৌমিক। উপস্থিত ছিলেন নবযাত্রার অন্যান্য সদস্যদের মধ্যে সংগঠনের সহ- সভাপতি শাহরিয়ার রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক, সদর উপজেলা শ্রমিকলীগ নেতা সিরাজুল ইসলাম তাসকিন, সাংগঠনিক সম্পাদক শিহাব উদ্দিন রিফাত, দপ্তর সম্পাদক আরাফাত হোসেন ফরহাদ, সদস্য মোঃ সাইফুল ইসলাম, মোঃ ফাহিম হোসেন সহ আরো প্রমুখ।



সংগঠনের সভাপতি সুমন চন্দ্র ভৌমিক জানান প্রতিবারের ন্যায় এইবারও নবযাত্রা তাদের ক্ষুদ্র সামথ্য অনুযায়ী চেষ্টা করেছে শ্রমজীবি, মেহনতি ও রিক্সা চালকদের মাঝে কিছু করার, তারই ধারাবাহিকতায় প্রচন্ড গরমে শ্রমজীবি মানুষদের ঘাম নিবারণের জন্য গামছা এবং জীবানুমুক্ত থাকার জন্য ডেটল সাবান এবং মাস্ক বিতরণ করা হয়। এই সময় তিনি আরো বলেন সামাজিক ও মানবিক কাজের মধ্যে মনের মধ্যে যে আত্মতৃপ্তি পাওয়া যায় তা আসলে অন্য কোথায়ও নাই যার জন্য তাদের এই উদ্যোগ এবং প্রত্যাশা করেন ভবিষ্যতেও তাদের এমন কাযক্রম অব্যাহত থাকবে যার জন্য তিনি সকল সদস্য ও সবার আন্তরিক‌ সহযোগীতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/