• শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৪:২০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

নড়াইলের ১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তির নির্দেশে ২৫০ পরিবারের মাঝে ৫০০ কেজি শাক-সবজি বিতরণ!!

  • আপডেট টাইম : শুক্রবার, ১ মে, ২০২০

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ      

নড়াইলের কালিয়া উপজেলার বড়দিয়া বাজারে নড়াইল ১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তির নির্দেশে  করোনা ভাইরাস মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া কর্মজীবী ও শ্রমজীবী ২৫০ পরিবারের মাঝে শাক-সবজি বিতরণ করা হয়েছে। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান, নড়াইলেরন ড়াগাতী থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরিফ উর রহমানের ব্যক্তিগত উদ্যোগে ও অর্থায়নে বড়দিয়া ভিমবার বটতলা মোড়ে এসময় ডাটা শাক, পুঁইশাখ, গাজর, ঢেঁড়শ, করোলা, বেগুন, লাউসহ বিভিন্ন প্রকারের সবজি বিনামূল্যে বিতরণ করা হয়। বৃহস্পতিবার বড়দিয়া বাজারে এ কার্যক্রমের উদ্বোধন করেন কালিয়া উপজেলার সাবেক চেয়ারম্যান ও নড়াগাতি থানা আওয়ামী লীগের সহ-সভাপতি খাঁন শামিমুর রহমান ওছি।

এছাড়া উপস্থিত ছিলেন নড়াগাতী থানা ছাত্রলীগের সভাপতি খান রিয়াজুল ইসলাম রিয়াজ, সাধারণ সম্পাদক খন্দকার মুরসালিন লালিফ, স্বেচ্ছাসেবক লীগ নড়াগাতী থানা শাখা সভাপতি খান জুলফিকার আলী, সাধারণ সম্পাদক হাসিবুল আলম উজ্জল, নড়াগাতী থানা যুবলীগের যুগ্ম আহবায়ক চৌধুরী মাকসুম আম্বিয়া লিংকন, নড়াগাতী থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহাবুবুল আলম।

আরিফ উর রহমান বলেন, আমার নেতা মাননীয় সাংসদ কবিরুল হক মুক্তির নির্দেশে অসহায়, দরিদ্রদের মাঝে ৫০০ কেজি সবজি নিজ অর্থায়নে বিতরণ করেছি। সকাল ১০ টা থেকে দুপুর ১২ টার মধ্যে ২৫০ পরিবারের মাঝে এই সবজি বিতরণ করা শেষ হয়। ছাত্রলীগের নেতা কর্মিরা করোনা সংকটে মাঠে আছে, থাকবে। সমাজের বিত্তবানদের উচিত অসহায়ের পাশে দাড়ানো, সাধ্যমত সহযোগিতা করা।

তিনি জানান, সরাসরি প্রান্তিক কৃষকের কাছ থেকে সংগৃহীত ৫০০ কেজি শাকসবজি আজ বৃষ্টি উপেক্ষা করা সারাদিন অসহায় ছিন্নমূল ও খেটে-খাওয়া মানুষের মাঝে বিতরণ করা হয়েছে

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/