• শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১১:০৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

“রোজা রেখেও কৃষকের পাশে আছে ছাত্রলীগ”

  • আপডেট টাইম : শুক্রবার, ১ মে, ২০২০

দেশব্যাপী করোনা ভাইরাস সংক্রমণের কারণে সামাজিক দূরত্ব নিশ্চিত করার ফলে ধান কাটার শ্রমিকের অভাব হওয়ায় কৃষকেরা সমস্যায় পড়েছেন। কৃষকের এই সমস্যা সমাধানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারা দেশে কৃষকদের পাশে দাঁড়িয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার কোম্পানিগঞ্জ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ও সবেক ছাত্রলীগ নরুল করিম জুয়েলের পরামর্শক্রমে, মুছাপুর ইউনিয়ন ৬ নং ওয়ার্ডের এক অসহায় কৃষকের প্রায় এক একর ধান কেটে ঘরে তুলে দেয়া হয়। যাদের উপস্থিতিতে এই কাজ সম্পূর্ণ হয়। ঢাবির মুহসীন হল শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক আইনুল ইসলাম মাহবুব, কোম্পানিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সমাজসেবা বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ ফারুক রিগান, ক্রীড়া বিষয়ক সম্পাদক গাজী দিদার, সদস্য মিজানুর রহমান সোহাগ, সদস্য ফাবেল ও ওয়ার্ড সেক্রেটারি সাগর।
এই সময় মাহবুব, রিগান ও সোহাগ আমাদের বলেন, তারা এই পরিস্থিতিতে মানুষের প্রয়োজনে সবসময় নিজের সর্বোচ্চটা দিতে প্রস্তুত থাকবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/