• মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০১:২০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

নির্বাচন বিষয়ে সিদ্ধান্ত নিতে বৈঠকে বিএনপির স্থায়ী কমিটি

  • আপডেট টাইম : শনিবার, ১০ নভেম্বর, ২০১৮
জরুরি বৈঠকে বিএনপির স্থায়ী কমিটি
জরুরি বৈঠকে বিএনপির স্থায়ী কমিটি

বিএনপির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম স্থায়ী কমিটি একাদশের সংসদ নির্বাচনে যাবে কিনা তা নির্ধারণের জন্য জরুরি বৈঠকে বসছে।

শনিবার সন্ধ্যায় বিএনপির চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে এই বৈঠক শুরু হয়। বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান এই তথ্য জানান।

বৈঠকে সভাপতিত্ব করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, জামির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান ও অন্যান্যরা।

স্থায়ী কমিটির বৈঠক শেষে বিএনপির নেতৃত্বাধীন ২0 দলীয় জোটের বৈঠক অনুষ্ঠিত হবে, বলেছেন শায়রুল কবির খান।

উল্লেখ্য, বৃহস্পতিবার নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী নির্ধারিত সময়সূচী অনুযায়ী, নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার সময়সীমা ১৯নভেম্বর, ২২ নভেম্বর বাচাই, এবং ২৯ নভেম্বর প্রত্যাহারের সময়সীমা। প্রত্যাহারের ২৪ দিন পর ভোট অনুষ্ঠিত হবে। সংসদে ৩০০ টি আসনের মধ্যে এটি ১০ কোটি ​​লাখ ৪১ লাখ ৯০ হাজার ৪৮০ ভোটার ভোট দেবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/