• মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৫:৫১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন

নির্বাচন বিষয়ে সিদ্ধান্ত নিতে বৈঠকে বিএনপির স্থায়ী কমিটি

  • আপডেট টাইম : শনিবার, ১০ নভেম্বর, ২০১৮
জরুরি বৈঠকে বিএনপির স্থায়ী কমিটি
জরুরি বৈঠকে বিএনপির স্থায়ী কমিটি

বিএনপির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম স্থায়ী কমিটি একাদশের সংসদ নির্বাচনে যাবে কিনা তা নির্ধারণের জন্য জরুরি বৈঠকে বসছে।

শনিবার সন্ধ্যায় বিএনপির চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে এই বৈঠক শুরু হয়। বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান এই তথ্য জানান।

বৈঠকে সভাপতিত্ব করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, জামির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান ও অন্যান্যরা।

স্থায়ী কমিটির বৈঠক শেষে বিএনপির নেতৃত্বাধীন ২0 দলীয় জোটের বৈঠক অনুষ্ঠিত হবে, বলেছেন শায়রুল কবির খান।

উল্লেখ্য, বৃহস্পতিবার নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী নির্ধারিত সময়সূচী অনুযায়ী, নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার সময়সীমা ১৯নভেম্বর, ২২ নভেম্বর বাচাই, এবং ২৯ নভেম্বর প্রত্যাহারের সময়সীমা। প্রত্যাহারের ২৪ দিন পর ভোট অনুষ্ঠিত হবে। সংসদে ৩০০ টি আসনের মধ্যে এটি ১০ কোটি ​​লাখ ৪১ লাখ ৯০ হাজার ৪৮০ ভোটার ভোট দেবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/