• শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০২:৫৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

বাংলাদেশ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাজিমের নেতৃত্বে কৃষকের ধান কেটে বাড়ি পোঁছে দিচ্ছে ছাত্রলীগ

  • আপডেট টাইম : বুধবার, ২৯ এপ্রিল, ২০২০

কোভিড(১৯) করোনা ভাইরাসের প্রভাবে  বিশ্ব আজ প্রকম্পিত। সারা বিশ্বের ন্যায় বাংলাদেশও সংক্রমিত। তাই অসহায় কৃষকরাজমির ধান নিয়ে পড়েছে আজ বিপাকে। শ্রমীক সংকটের কারনে কৃষকেরা তাদের জমির ধান কাটতে পারছেনা। তাদের ধানজমিতে পরে বৃষ্টিতে ভিজে  নষ্ট হওয়ার জোগাড় প্রায়।  তাই মমতাময়ী  জননেত্রী শেখ হাসিনার নির্দেশেকে ভালবেসে কৃষকেরমুখে হাসি ফুটাতে সহযোগিতার হাত বাড়িয়ে দিলো বাংলাদেশ ছাত্রলীগ ।তারই ধারাবাহিকতায় আজ প্রখর রোধে রোজা রেখেনিজ এলাকায় এক অসহায় কৃষকের  এক একর (প্রায়) জমির ধান কেটে বাড়ি পৌঁছে দিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয়নির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দীন । 

বুধবার বাংলাদেশ ছাত্রলীগ এর কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দীন এর নেতৃত্বে ধর্মপুর ও ধানসিঁড়ি ইউনিয়নছাত্রলীগ এর নেতৃবৃন্দ প্রায় ১ একর জমির ধান কেটে দেয়। সকাল ৯ থেকে শুরু করে দুপুর ২ টা পর্যন্ত একটানা ধান কাটেনতারা।

এই বিষয়ে বাংলাদেশ ছাত্রলীগ এর সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দীন সাথে কথা হলে তিনি বলেন, বাংলাদেশ ছাত্রলীগসবসময়ই সকল দূর্যোগে মানুষের পাশে থেকেছে। আমি অতীতেও মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি নিজের অবস্থান থেকেভবিষ্যতেও আমার এই কাজ অব্যাহত থাকবে। আমি বিশ্বাস করি অতীতের ন্যায় ছাত্রলীগ ইতিবাচক কার্যক্রমে সুনাম অর্জনকরতে সফল হবে।

স্থানীয় জনগণ এর সাথে কথা হলে তারা বলেন, সারাদেশে ছাত্রলীগ যে ভূমিকা পালন করছে তা অসলেই প্রশংসনীয়। এছাড়াওতারা বাংলাদেশ ছাত্রলীগ এর সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দীন এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, নাজিম তাদের সুখেদুঃখে পাশে থেকে সহায়তা করছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/