• সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:২১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

কোম্পানীগঞ্জে পূর্ব শত্রুতার জেরে দুপক্ষের সংঘর্ষ,আহত ১৫

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০


নুর উদ্দিন মুরাদ:
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারী ইউনিয়নে পূর্ব শত্রুতা ও পুকুরে গোসল করাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন।

মঙ্গলবার(২৮ এপ্রিল) সকাল পর্যন্ত ঘটনার সঙ্গে জড়িত ২০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল দুপুর থেকে রাত পর্যন্ত চরহাজারী গ্রামে দফায় দফায় সংঘর্ষ হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারী গ্রামের মাহাদীর গো বাড়ির মফিজুল হকের পরিবারের সঙ্গে আব্দুল মালেকের পরিবারের দীর্ঘদিন ধরে সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছিল। গতকাল দুপুরে পুকুরে গোসল করাকে কেন্দ্র করে উভয় পক্ষের লোকজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মফিজুলের নেতৃত্বে ১০-১৫ জন তার প্রতিপক্ষ মালেকের বাড়িতে হামলা চালায়। বাড়িতে ভাঙচুর চালানোর পাশাপাশি তারা অন্তত সাত জনকে আহত করে।

ওই রাতেই মালেক ৩০-৪০ জন বহিরাগত সন্ত্রাসী নিয়ে মফিজুলের বসতঘরে পাল্টা হামলা চালায়। এতে নারীসহ অন্তত আট জন আহত হয়। তাদের উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

এঘটনায় পুলিশ উভয় পক্ষের ২০ জনকে গ্রেফতার করেন।গ্রেপ্তার ব্যক্তিরা হলেন— তারেক হোসেন, মুরাদ, সাদ্দাম হোসেন, ফারুক হোসেন, শাকিল আহমদ, বাদশা মিয়া, নাজমুল আলম, শহিদ উদ্দিন, সুজন, সোহেল রানা, সুজন, দেলোয়ার হোসেন, ওমর ফারুক, সিরাজুল ইসলাম, আল আমিন, সুমন মিয়া, বেলাল হোসেন, এমরান হোসেন শাকিল, আনোয়ার হোসেন ও মফিজুল হক।

এবিষয়ে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন,
 পূর্ব শত্রুতা ও পুকুরে গোসল করাকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। ঘটনার সঙ্গে জড়িত ২০ জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় উভয় পক্ষই দুটি আলাদা মামলা দায়ের করেছে। আটক ব্যক্তিদের গ্রেপ্তার দেখিয়ে আজ দুপুরে আদালতের মাধ্যমে নোয়াখালী জেলা কারাগারে পাঠানো হয়েছে।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/