• সোমবার, ০৮ মার্চ ২০২১, ০২:৫২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

বিভেদের রাজনীতি করোনাভাইরাসকে আরও বিধ্বংসী করে তুলবে

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশের এই সংকটকালে বিভেদের রাজনীতি করোনাভাইরাসকে আরও বিধ্বংসী ও ভয়ংকর করে তুলবে। তিনি বলেন, সকলের ঐক্যবদ্ধ লড়াই প্রাণঘাতী করোনাকে পরাজিত করার সবচেয়ে কার্যকর হাতিয়ার।

মঙ্গলবার (২৮ এপ্রিল) জাতীয় সংসদ ভবন এলাকায় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর সরকারি বাসভবন থেকে এক ভিডিও বক্তব্যে এসব কথা বলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতি এক কঠিন লড়াইয়ে অবতীর্ণ হয়েছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, এ লড়াইয়ে জিততে হবে। স্বাস্থ্যবিধি মেনে ধৈর্য ধরলে বিজয় হবেই ইনশাআল্লাহ। তিনি বলেন, নিজেদের অসহায় ভাববেন না, শেখ হাসিনার সরকার আপনাদের পাশে আছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, করোনা সংকট কোনো রাজনৈতিক ইস্যু হতে পারে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা (করোনা পরিস্থিতি) সার্বক্ষণিক মনিটরিং করছেন ও নির্দেশনা দিচ্ছেন। এ লড়াই সকলের ঐক্যবদ্ধ থাকার লড়াই, এ লড়াই সকলের বাঁচা-মরার লড়াই।

এ সময় রমজান মাসে ইফতারসহ খাদ্যদ্রব্যে ভেজাল মেশানো থেকে সংশ্লিষ্ট সকলকে বিরত থাকার আহ্বান জানান মন্ত্রী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/