• শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৭:০৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

রোববার মনোনয়নপত্র কিনবে দুই মহাতারকা মাশরাফি-সাকিব

  • আপডেট টাইম : শনিবার, ১০ নভেম্বর, ২০১৮

বাংলাদেশ ক্রিকেট দলের দুই ক্রিকেটার মাশরাফি মুর্তুজা এবং সাকিব আল হাসান বাংলাদেশের তিনটি সংস্করণের দুই অধিনায়ক আগামী নির্বাচনে আসার বিষয়ে পরিকল্পনা মন্ত্রী আ হ ম  মুস্তাফা কামালের কথা এখন সত্য হতে যাচ্ছে। আগামীকাল রোববার আওয়ামী লীগ মনোনয়নপত্র কিনবে এই দুই মহা তারকা !

আওয়ামীগ ‍সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের সিনিয়র ইনফরমেশন অফিসার আবু নাসের ডিজিটাল বাংলাদেশ নিউজ কে জানান, মাশরাফি ও সাকিব মনোনয়নপত্র কেনার বিষয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে টেলিফোনে যোগাযোগ করেন। আগামীকাল সকাল ১০ টায় তারা ধনমন্ডিতে আওয়ামী লীগের কার্যালয়ে যাবে। মাগুরায় নিজের এলাকা নির্বাচনে সাকিব এবং মাশরাফি নড়াইলে মনোনয়ন নিবেন।

বৃহস্পতিবার নির্বাচন কমিশন ১১ তম সংসদের তফসিল ঘোষণা করে। নির্ধারিত সময়সূচি অনুযায়ী ২৩ ডিসেম্বর জাতীয় নির্বাচন হবে। তফসিল ঘোষণার পর দিন আওয়ামী লীগ মনোনয়ন প্রার্থীদের জন্য মনোনয়ন বিক্রি শুরু করে।

একাদিক সূ্ত্র জানান, আওয়ামী লীগের সর্বোচ্চ নীতিনির্ধারণী সংস্থা থেকে তারা সবুজ সংকেত পেয়ে মনোনয়ন নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

গত ২৯ মে  একনেকের বৈঠক শেষে দুই তারকা রাজনীতিতে আসতে পারেন বলে পরিকল্পনামন্ত্রী বলেন।

২০০১ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় মাশরাফির, বর্তমানে বাংলাদেশ ওডিআই দলের অধিনায়ক, আগামী বিশ্বকাপ পর্যন্ত তিনি অব্যাহত থাকবে। ২০০৬ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় সাকিব আল হাসানের, বর্তমানে বাংলাদেশের টেস্ট ও টি 20 অধিনায়ক।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/