• বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৬:১৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

শরীয়তপুরে ৮ বছরের শিশু করোনা আক্রান্ত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০

শরীয়তপুরে নতুন করে ৮ বছরের এক ছেলে শিশু করোনা আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা ২৩ জন। সিভিল সার্জন কার্যালয় প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রক) ডাক্তার আব্দুর রশিদ বলেন, শরীয়তপুর সদর উপজেলার চিতলিয়া ইউনিয়নের একই পরিবারের তিন জন সদস্য আক্রান্ত হয়েছিলেন। আক্রান্ত পরিবারটি নারায়ণগঞ্জ থেকে এসেছেন। আক্রান্ত ওই পরিবার ও পাশের পরিবারের ১০ জনের নমুনা সংগ্রহ করা হয়। সোমবার রাত ১টায় নমুনা পরীক্ষার ফলাফল স্বাস্থ্য বিভাগের হাতে আসে। ফলাফলে নতুন করে আক্রান্ত হয় ওই শিশুটি।

এছাড়া পূর্বে আক্রান্ত ৩ জনের ফলোআপ ফলাফল পাওয়া গেছে। এর মধ্যে পূর্বে আক্রান্ত ১জন নারীর ফলাফল পজিটিভ এসেছে বাকি আক্রান্ত দুইজনের ফলাফল নেগেটিভ এসেছে। তাদের পুনরায় নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পাঠানো হবে।

এ নিয়ে সদর উপজেলায় আক্রান্ত ৪ জন এবং জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ২৩ জন। এছাড়া করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ২ জন

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/