• শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৪:১৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

কোম্পানীগঞ্জে চিকিৎসক ও পুলিশের জন্যে পিপিই দিলেন প্রবাসী!

  • আপডেট টাইম : রবিবার, ২৬ এপ্রিল, ২০২০

নুর উদ্দিন মুরাদ:
করোনাভাইরাস প্রতিরোধে জনসাধারনের স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে চিকিৎসক ও পুলিশকে আমেরিকা প্রবাসী মোরছালিন হোসেন শামীম ব্যাক্তিগত পক্ষ থেকে (পিপিই) প্রদান ।



শুক্রবার (২৪ এপ্রিল) সকাল ১০ টার দিকে বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জার হাতে ১০ সেট ও অফিসার ইনচার্জ(ওসি) আরিফুর রহমানের হাতে ৫ সেট পারসোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট অর্থাৎ ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী (পিপিই) তুলে দেন প্রবাসীর পক্ষ থেকে তার ভাই মো.মোফাচ্ছের হোসেন।



এসময় পৌরমেয়র আবদুল কাদের মির্জা বলেন, করোনাভাইরাস একটি বৈশ্বিক দুর্যোগ। এ দুর্যোগ কাটিয়ে উঠতে সকলের সহযোগীতা প্রয়োজন।যারা এভাবে দুর থেকে জনস্বার্থে বিভিন্ন ভাবে কাজ করছেন তাদের একাজ প্রশংসার।



নিউয়র্ক থেকে মুঠো ফোনে মোরছালীন হোসেন শামীম বলেন, উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে যেন বিনা চিকিৎসায় না ভোগে সে জন্য চিকিৎসকদের উন্নত মানের পারসোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই)  প্রদান করা হয়েছে। এতে চিকিৎসকরা আক্রান্ত রোগীদের নিরাপদে চিকিৎসা সেবা দিতে পারবেন।এছাড়া পুলিশ বিভিন্ন জায়গায় যেতে হয় তাদের জন্যও  তাই পিপিই দিলাম যাতে তারা নিরাপদে জনগনের জন্য কাজ করতে পারেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/