• বুধবার, ০৩ মার্চ ২০২১, ১২:০৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

রাতে শনাক্ত, দুপুরে বাড়ি থেকে পালালো করোনা রোগী

  • আপডেট টাইম : রবিবার, ২৬ এপ্রিল, ২০২০

কুমিল্লার মুরাদনগর উপজেলার দারোরা ইউনিয়নের কাজিয়াতল গ্রামের করোনা শনাক্ত ব্যক্তি পালিয়ে গেছেন। আইইডিসিআর থেকে পাঠানো রিপোর্ট অনুযায়ী মিজান করোনা রোগী হিসেবে শনাক্ত হন।

মুরাদনগর উপজেলা প্রশাসন গত শুক্রবার দুপুরে উপজেলার কাজিয়াতল গ্রামে গিয়ে আক্রান্ত মিজানের ঘরটিকে আইসোলেশন হিসেবে নির্বাচিত করে বাড়িটিকে লকডাউন করে দেয়। শুক্রবার রাতের কোন এক সময় পালিয়ে যান মিজান।

শনিবার দুপুরে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নাজমুল আলম জানান, রোগীর শরীরে বাহ্যিক কোন লক্ষণ না থাকায় তাকে হাসপাতালের আইসোলেশন বেডে না রেখে বাড়িতে আইসোলেশন নিশ্চিত করে বাড়িটি লকডাউন করে দেয়া হয়েছিল। তবে পালিয়ে যাওয়া এই রোগী কারো সংস্পর্শে গেলে ওই ব্যক্তিও সংক্রমিত হবার আশংকা রয়েছে।

মুরাদনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাস বলেন, স্থানীয় পুলিশ প্রশাসনকে বিষয়টি জানানো হয়েছে। এ বিষয়ে ব্যবস্থা নেয়ার জন্য তাদের অনুরোধ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/