• বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৭:০১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

ভিন্ন এক মানবিকতার গল্প

  • আপডেট টাইম : রবিবার, ২৬ এপ্রিল, ২০২০

নিজের বাইকের তেল পলিথিনে ভরে ফ্লাইওভারের উপর বিপদে পড়া এক বাইকআরোহীকে দিয়ে মানবিকতার পরিচয় দিলেন পুলিশ সার্জেন্ট শেখ হাবিব। এক ফেসবুক স্ট্যাটাসে সেই ঘটনার বেশ কিছু ছবি পোস্ট করে বুধবার এমনটাই জানিয়েছেন উপকৃত সেই যুবক রাহাত ইসলাম ভূইয়া। ফেসবুকে তিনি জানান, আজকে এবি পজিটিভ প্লাটিলেট ডোনারের পি-পি-ই এর জন্য এবং Md Alamin Sikder ভাইকে রক্তদান করানোর জন্য পিজি হসপিটালে গিয়েছিলাম আমি। 

আসার সময় আমার খেয়াল ছিলোনা বাইকে তেল নেই এবং গুলিস্তান ফ্লাইওভারের উপরে এসে বাইকের তেল শেষ হয়ে যাওয়াতে আমি সহ আমার ভাই Atul Islam আটকে যাই, হঠাৎ বাইকে করে একজন সার্জেন্ট পুলিশ ভাই দূর থেকে আমাদের দেখে বাইক স্লো করে আমাদের জিজ্ঞাসা করেন কি বাইকের তেল শেষ নাকি!

বললাম জ্বি তেল শেষ, উনি জিজ্ঞাসা করলেন যে সাথে কোনো পলিথিন আছে কিনা ? বললাম পলিথিন নেই।

অতঃপর উনি একটা ছোট পলিথিন বের করে ওনার তেলের ট্যাংক থেকে পলিথিনে তেল বের করে নিয়ে আমাদের তেলের ট্যাংকে ট্রান্সফার করেন। অতঃপর জানতে পারি তার কাছে পলিথিন ছিলো কারণ এটা সে নতুন নয় আজকে দিনেও অন্যজনকে দিয়েছেন এবং এটা তিনি প্রতিনিয়ত করেন মানুষের উপকারের জন্য । 

SK Habib ভাইয়ার আন্তরিকতা দেখে আমি এতটাই মুগ্ধ হয়েছি যে আমি এখনো মনে করি মানবতার কাজে এখনো অনেক কিছু শেখার আছে, স্যালুট জানাই এমন মানবতার প্রেমিক #পুলিশ_ভাইকে, এখনো আপনার মত মানুষ বেঁচে আছে বলেই মানুষ এখনো রাস্তায় ঠিক ভাবে চলাফেরা কর‍তে পারে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/