• শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৭:০৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

সাভারে চুল বিক্রির গুজবে মূলহোতাসহ শিবিরের তিন জনের বিরুদ্ধে মামলা!

  • আপডেট টাইম : রবিবার, ২৬ এপ্রিল, ২০২০

সাভারে মাথার চুল বিক্রি করে শিশু খাদ্য কেনা সংক্রান্ত মিথ্যা সংবাদ প্রকাশের ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইনে তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ব্যাংক কলোনির এক বাসিন্দা। বৃহস্পতিবার ২৩ (এপ্রিল) রাত ৮টায় সাভারের ব্যাংক কলোনি এলাকার বাসিন্দা রমিজউদ্দিন ভুইয়া মিশু বাদী হয়ে সাভার মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে তিন জনকে আসামি করে মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হচ্ছেন, ফেসবুকে সেইভ সাভার আইডির এ্যাডমিন রাজিব মাহমুদ (৩২), উমর ফারুক (৪০) এবং ওবায়দুর রহমান অভি (৫০)। মামলার বাদী মামলার তথ্য বিবরণীতে উল্লেখ করেন, তার বাড়ির ভাড়াটিয়া সাথি আক্তার দেড় মাস পূর্বে খুশকি জনিত কারণে মাথার চুল ফেলে দেন আর সেই সুযোগটি লুফে নিয়ে গুজব ছড়ানো হয় যে করোনা ভাইরাসের কারণ গৃহবধূ মাথার চুল বিক্রি করেছেন। তিনি দাবি করেন, সারাদেশব্যপী সরকারের ত্রাণ কার্যক্রমের ভাবমূর্তি ক্ষুন্ন করতে এমনটি করছেন তারা।উল্লেখ্য, সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে চুল বিক্রি করে শিশু খাদ্য ক্রয়ের সংবাদ আলোচনার ঝড় তোলে। বুধবার সময় সংবাদের অনুসন্ধানী প্রতিবেদনে উঠে আসে প্রচার হওয়া সংবাদটি গুজব ও মিথ্যা। স্থানীয় প্রশাসন বিষয়টি তদন্ত করে এর সত্যতা খুঁজে পায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/