• শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৯:২০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

ঝড় বৃষ্টি উপেক্ষা করে রাতের আধারে খাদ্য সামগ্রী নিয়ে ছুটে চলছেন সাবেক ছাত্রলীগ সহ-সভাপতি জুয়েল

  • আপডেট টাইম : শনিবার, ২৫ এপ্রিল, ২০২০

বিশ্ব মহামারী করোনা ভাইরাস দাপিয়ে বেড়াচ্ছে বিশ্বের সর্বত্র। পুরো বিশ্ব যেন করোনার ছোবলে থমকে দাঁড়িয়েছে । বাংলাদেশে ইতোমধ্যে করোনার প্রকোপ তীব্র আকার ধারণ করেছে। করোনাকালীন সময়ে সব থেকে কষ্টে জীবন যাপন করেছে দেশের খেটে-খাওয়া দিনমজুর, অসহায় ও দুঃস্থরা। 

এই সংকটময় মুহুর্তে অনেকেই চক্ষু লজ্জার ভয়ে সবার কাছে হাত ও পাততে পারছে না তাদের জন্য সবসময় নিজের ফোন খোলা রেখেছেন বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নুরুল করিম জুয়েল । এমন পরিস্থিতিতে কয়েকজন অসহায়ব্যাক্তির কল পেয়ে রাতের অন্ধকারে ঝড় বৃষ্টি উপেক্ষা করে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির পক্ষে খাদ্য সামগ্রী পৌঁছে দেন নুরুল করিম জুয়েল ।

এ বিষয়ে নুরুল করিম জুয়েল বলেন সামনে রমজান তারা যেন ভালোভাবে রমজান পালন করতে পারে তাই এই ঝড় বৃষ্টি উপেক্ষা  করে বেরিয়ে আসা । মানুষের জন্য মানুষ , মানুষের কল্যাণে রাজনীতি ,চেষ্টা করেছি তাদের পাশে থাকার জন্য তাই জননেতা  ওবায়দুল কাদেরের পক্ষে এবং আমার ব্যাক্তিগর উদ্যোগ এক হাজার মানুষে ঘরে খাবার পোঁছে দেই । সবাই যেন নির্বিঘ্নে রমজান পালন করতে পারে দেশের এই দুর্যোগময় পরিস্থিতিতে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/