• বুধবার, ০৩ মার্চ ২০২১, ১১:০৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

গভীর রাতে ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন আ’লীগ নেতা মির্জী শামীম

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০

করোনা ভাইরাসে আক্রান্ত দেশ। কর্মহীন হয়ে পড়েছে মানুষ। ফলে খাদ্যের অভাবে পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছেন কর্মহীন মানুষরা। বর্তমান মহামারি পরিস্থিতিও যেখানে মানুষ প্রচারের জন্য মঞ্চ সাজিয়ে ত্রাণ বিতরণ করেন সেখানে এক ব্যতিক্রমী উদ্যেগ্যে নোয়াখালীর কোম্পানীগঞ্জে সাধারণ অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্রসামগ্রী উপহার হিসেবে ঘরে ঘরে গিয়ে পৌঁছে দেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় দপ্তর উপ কমিটির সাবেক সহ সম্পাদক ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ইস্কান্দার মির্জা শামীম। 

বুধবার সকাল থেকে গভির রাত পর্যন্ত কোম্পানীগঞ্জের চর এলাহী, বাদামতলী, সিরাজপুর, সাহাজাদপুর,পন্ডিতের হাট এবং গুচ্ছ গ্রাম সহ উপজেলার বেশ কয়েকটি স্থানে অসহায় খেটে-খাওয়া মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেন তিনি।

এলাকায় ঘুরে ঘুরে একেবারে অসহায় যে মানুষ গুলো ত্রাণ পাওয়ার যোগ্য তাদের হাতে নিজে এ ত্রাণ সামগ্রী তুলে দিচ্ছেন। তিনি জানান তার এ কার্যক্রম নিয়মিত অব্যাহত থাকবে। মধ্যবিত্ত পরিবারেরও যারা আছেন তারা আমার নাম্বারে ম্যাসেজ বা কল দিলেও আমি কয়েক ঘন্টার মধ্যেই তাদের খাদ্যসামগ্রী পৌছে দিবো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/