• শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৪:১১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

ত্রান বিতরন করলেন মনোরঞ্জন শীল গোপাল এম,পি।

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০

তারিকুল ইসলাম  চৌধুরী, নিজেস্ব প্রতিবেদক দিনাজপুর।।
ত্রান বিতরন কালে মনোরঞ্জনশীল গোপাল এম,পি বলেন কাহারোল ও বীরগঞ্জবাসীর জন্য আমি জীবন উৎসর্গ করেছি।  জানি করোনার কারণে এখন অনেকে কর্মহীন হয়ে পড়েছেন। তবে চিন্তার কিছু নেই।সরকার আপনাদের পাশে আছে। আপনারা ঘরে থাকুন, পরিবার নিয়ে সুস্থ থাকুন। আমি আপনাদের পাশে আছি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেমন নিজের শেষ রক্তবিন্দু দিয়ে এ দেশের মানুষের জন্য কাজ করে গেছেন, তেমনি আমিও তার একজন ক্ষুদ্র কর্মী হিসেবে দেহে এক ফোটা রক্ত থাকা পর্যন্ত মানুষের জন্য কাজ করে যাবো। 
২০ এপ্রিল সোমবার বীরগঞ্জ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ২শ ৫০ জন কর্মহীন মানুষের মাঝে রসুলপুর বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ে ও বাড়িতে বাড়িতে খাদ্য সামগ্রী বিতরণকালে এমপি গোপাল এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান, বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. নুর ইসলাম নুর, যুগ্ম সাধারন সম্পাদক মো. শামিম ফিরোজ আলম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ইয়াসিন আলী, মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান গোপাল দেব শর্মা  প্রমুখ।
এর আগে মোহাম্মদপুর ইউনিয়নের রসুলপুরে ‘‘গোধুলী বৃদ্ধাশ্রমে’’ আশ্রায়িত বৃদ্ধাদের শারিরিক খোজ-খবর নেন জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/