• বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৫:০৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

সেনবাগে হতদরিদ্রদের পাশে “সৈয়দ হারুন ফাউন্ডেশন”

  • আপডেট টাইম : রবিবার, ১৯ এপ্রিল, ২০২০

বর্তমান বিশ্বের এক মহামারি আতংকের নাম করোনা ভাইরাস। বাংলাদেশে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ২৪৫৬ জন, যার মধ্যে ৯১ জন নিহত হয়েছেন।

দেশের এই ক্লান্তিলগ্নে হতদরিদ্র মানুষদের পাশে দাঁড়িয়েছেন “সৈয়দ হারুন ফাউন্ডেশন”। ঢাকাস্থ সেনবাগ জাতীয়তাবাদী ফোরাম এর সম্মানিত সভাপতি এবং টপস্টার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব সৈয়দ হারুন সাহেবের সহধর্মিণী সৈয়দা শেলীর উদ্যোগে “সৈয়দ হারুন ফাউন্ডেশন”-এর পক্ষ থেকে স্থানীয় কিছু দুস্থ এবং হত-দরিদ্রের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণের এই উদ্যোগ নেয়া হয়েছে।

মানব জাতির এই ক্রান্তিলগ্নে শেলী ম্যাডামের এই উদ্যোগ অত্যন্ত প্রশংসনীয় হয়ে থাকবে বলে জানান অনেকেই। অনেক চেষ্টা করেও উনার কাছ থেকে জানতে পারিনি, মোট কত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হচ্ছে।

খোঁজ নিয়ে জানা যায়, দক্ষিণ মানিকপুর এবং গোরকাটার অসংখ্য পরিবারের মাঝে আজ সন্ধ্যায় সম্পূর্ণ বিনা প্রচারণায় এবং অত্যন্ত সতর্কতার সাথে উক্ত ত্রাণ-সামগ্রী বিতরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/