• শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১০:৪২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

কোম্পানীগঞ্জে শতাধিক কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে সৌদী প্রবাসীর খাদ্যসামগ্রী বিতরন!

  • আপডেট টাইম : শনিবার, ১৮ এপ্রিল, ২০২০




নুর উদ্দিন মুরাদ:
কোম্পানীগঞ্জের চরহাজারী ইউনিয়নে নিম্ন মধ্যবিত্ত ও অসহায় শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করেছেন সৌদী প্রবাসী আবদুল মান্নান সোহাগ।



সুত্রে জানা যায়,প্রতি খাদ্যসামগ্রীর প্যাকেটে চাউল,আলু,পেঁয়াজ,তেল,ছোলা,মুড়ি ও সাবান রয়েছে।এ খাদ্য সামগ্রী ইউনিয়নের বিভিন্ন এলাকার নিম্নমধ্যবিত্ত এবং হতদরিদ্র কর্মহীন পরিবারের কাছে পৌছেছেন।



খাদ্যসামগ্রী পাওয়া আবদুল করিম বলেন,এসময়ে যা পেয়েছি তা আমার পরিবারের জন্য অনেক বড় কিছু।এভাবে গরিবদের পাশে সবাই দাঁড়ালে কেউ না খেয়ে থাকবেনা।



এব্যাপারে সৌদী প্রবাসী আবদুল মান্নান সোহাগ বলেন, করোনা বৈশ্বিক মহামারি। লকডাউনে মানুষজন এখন কর্মহীন। সামনে আসছে রমজান। এসব কিছুকে সামনে রেখে খাদ্য সংকটে থাকা পরিবারগুলোকে সহায়তা করা সকল স্বচ্চল মানুষের দায়িত্ব।আর সেই অনুযায়ী অসহায় মানুষদের জন্য উপহার স্বরুপ খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দেয়ার উদ্যোগ নিয়েছি।আমি গত পাঁচ বছর প্রতি রমজানে আশ পাসের অসহায় পরিবার গুলোর মাঝে ইফতার সামগ্রী বিতরন করে যাচ্ছি। আমি চাই যারা স্বচ্চল তারা তার আশ পাশের ৫০ টা পরিবারের পাশে দাঁড়াক। তাহলে অন্তত অসহায় মানুষ গুলোর মুখে হাসি থাকবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/