• শনিবার, ১৭ অগাস্ট ২০১৯, ০৪:২৭ অপরাহ্ন

স্ত্রীকে বাজি ধরে জুয়ায় হারলেন স্বামী, ধর্ষণ করল বন্ধুরা

  • আপডেট টাইম : রবিবার, ৪ আগস্ট, ২০১৯

জুয়া খেলতে স্ত্রীকে বাজি ধরলেন স্বামী। এরপর সেই খেলায় হেরে বন্ধুদের হাতে নিজের স্ত্রীকে তুলে দিলেন মাতাল স্বামী। এরপরই ওই নারীকে গণধর্ষণের শিকার হতে হয়। এমন বর্বর ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশের জাফরাবাদ এলাকায়।

এমন খবর প্রকাশিত হয়েছে সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে’র এক প্রতিবেদনে। সেই প্রতিবেদনে বলা হয়েছে ধর্ষণের শিকার ওই নারী স্থানীয় আদালতে অভিযোগ করলে বের হয়ে আসে এমন বর্বর ঘটনা।অভিযোগ সূত্রে জানা যায়, মদ খেয়ে মাতাল অবস্থায় বন্ধুদের সঙ্গে বাজি ধরেন ওই নারীর স্বামী। একপর্যায়ে সব টাকা হেরে গিয়ে স্ত্রীকেই বাজি ধরে বসেন ওই ব্যক্তি।

তাতেও হেরে গিয়ে বন্ধুদের কাছে তুলে দিতে হয় স্ত্রীকে।দুই বন্ধুকে বাড়িতে ডেকে এনে মদপান আর জুয়া খেলার আসরে এমনটা ঘটে। এদিকে বাজিতে জিতে দুই বন্ধুও ধর্ষণ করে বন্ধুপত্নীকে।একপর্যায়ে ওই নারী পালিয়ে পাশে তাঁর এক মামার বাড়িতে আশ্রয় নেন। একপর্যায়ে তাঁর কাছে গিয়ে ক্ষমা চান স্বামী। এরপর স্বামীর সঙ্গে ঘরে ফিরে আসার সময় আবারও গণধর্ষণের শিকার হন তিনি। আবার দুই বন্ধুর কাছে স্ত্রীকে তুলে দেন মাতাল স্বামী।এদিকে, থানায় অভিযোগ নিয়ে গেলে ভুক্তভোগী নারীকে ফিরিয়ে দেয় পুলিশ। শেষমেশ তিনি স্থানীয় আদালতে অভিযোগ করেন। গুরুতর মামলা হিসেবে এ ঘটনার তদন্তের জন্য পুলিশকে আদেশ দেন আদালত।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..