• বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯, ০৯:৪৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গভীর চক্রান্তে হজ্জ, মুসলিম সেজে বোরকা পরে মদিনায় মহিলা সেকশনে পুরুষ ইহুদী চর প্রকৌশলীকে শাস্তির নির্দেশ প্রধানমন্ত্রীর খালেদাকে মুক্ত করতে হলে রাজপথে আন্দোলন করতে হবে : শামসুজ্জামান দুদু খুনী তারেক জিয়ার ফাঁসি হলে শরীরে বয়ে চলা ১৮০০ স্প্লিন্টারের যন্ত্রণা জুড়াবে মাহবুবার নেত্রীকে দেখার পর যেন প্রাণটা ফিরে পেলাম আল্লাহর মাইর দুনিয়ার বাইর: প্রধানমন্ত্রী মিয়ানমারে বিদ্রোহীদের সঙ্গে সংঘর্ষ, ৩০ সেনা নিহত কোম্পানীগঞ্জে পুলিশের বাল্য বিয়ে বন্ধ, কনের পিতার ৩০ হাজার টাকা অর্থদন্ড কবিরহাটে চোরাই মোটরসাইকেলসহ র‌্যাবের হাতে ছাত্রলীগ সভাপতি আটক ২১শে অগাস্টের গ্রেনেড হামলা: যেভাবে রক্ষা পেয়েছিলেন শেখ হাসিনা

মশা নিধনে লোক দেখানো কাজ না করার আহ্বান ওবায়দুল কাদেরের

  • আপডেট টাইম : রবিবার, ৪ আগস্ট, ২০১৯

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ডেঙ্গু মোকাবেলায় ঢাকার দুই মেয়র, স্বাস্থ্যমন্ত্রী ও স্থানীয় সরকার মন্ত্রীকে সমন্বিতভাবে কাজ করতে হবে। শনিবার এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। রোববার (৪ আগস্ট) সকালে রাজধানীর শান্তিনগরে মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে পরিচ্ছন্নতা ও মশক নিধন কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আগস্ট মাস এলেই অশুভ শক্তির তৎপরতা বেড়ে যায়। ডেঙ্গু নিধনে আওয়ামী লীগের নেতা ও সরকারের গুরুত্বপূর্ণ ব্যক্তিরা যখন ব্যস্ত তখন অশুভ শক্তি যেন দেশে কোনওভাবেই রক্তপাত ঘটাতে না পারে, সেদিকে সবাইকে লক্ষ্য রাখার নির্দেশ দেন ওবায়দুল কাদের।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..