• বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯, ০৯:৪২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গভীর চক্রান্তে হজ্জ, মুসলিম সেজে বোরকা পরে মদিনায় মহিলা সেকশনে পুরুষ ইহুদী চর প্রকৌশলীকে শাস্তির নির্দেশ প্রধানমন্ত্রীর খালেদাকে মুক্ত করতে হলে রাজপথে আন্দোলন করতে হবে : শামসুজ্জামান দুদু খুনী তারেক জিয়ার ফাঁসি হলে শরীরে বয়ে চলা ১৮০০ স্প্লিন্টারের যন্ত্রণা জুড়াবে মাহবুবার নেত্রীকে দেখার পর যেন প্রাণটা ফিরে পেলাম আল্লাহর মাইর দুনিয়ার বাইর: প্রধানমন্ত্রী মিয়ানমারে বিদ্রোহীদের সঙ্গে সংঘর্ষ, ৩০ সেনা নিহত কোম্পানীগঞ্জে পুলিশের বাল্য বিয়ে বন্ধ, কনের পিতার ৩০ হাজার টাকা অর্থদন্ড কবিরহাটে চোরাই মোটরসাইকেলসহ র‌্যাবের হাতে ছাত্রলীগ সভাপতি আটক ২১শে অগাস্টের গ্রেনেড হামলা: যেভাবে রক্ষা পেয়েছিলেন শেখ হাসিনা

কখনোই পাকিস্তানের স্বীকৃতি পাবে না ইসরাইল

  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ নভেম্বর, ২০১৮

পাকিস্তান সরকার কখনোই ইসরাইল সরকারকে স্বীকৃতি দেবে না,ব্যক্ত করে বলেছেন পাকিস্তানের প্রেসিডেন্ট আরিফ আলভি ।রবিবার পাকিস্তানের আলেম সমাজের এক সমাবেশে ভাষণে তিনি এই প্রত্যয় ব্যক্ত করেন।

মুসলিম দেশগুলোর মধ্যে যে ঐক্যমত্য আছে তা থেকে পাকিস্তান সরে যাবে না,এই দখলদার সরকারকে স্বীকৃতি না দেয়ার ব্যাপারে ,বলেন আলভি ।
পাকিস্তানের কোনো ধরনের গোপন যোগাযোগ হচ্ছে না ইসরাইলের সঙ্গে ,পাক প্রেসিডেন্ট আরিফ আলভি কয়েকদিন আগেও এই কথা বলেছিলেন।
কিছুদিন আগে পাকিস্তান পার্লামেন্ট এর একজন এমপি বলেছিলেন যে,স্বাভাবিক হতে যাচ্ছে পাকিস্তানের সাথে ইসরাইলের সম্পর্ক । তার এই কথায় পাকিস্তানি জনগণ তীব্র মনোভাব ও প্রতিক্রিয়া সৃষ্টি করে।
লক্ষ লক্ষ পাকিস্তানি নাগরিক বিক্ষোভ প্রদর্শন করেন রাস্তায় নেমে এবং ইসলামাবাদকে হুঁশিয়ারি করে দেন যে তেল আবিবের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করলে এর জন্য কঠিন পরিণিত ভোগ করতে হবে।
এই সময় নির্যাতিত ফিলিস্তিনি জাতির প্রতি তাদের সমর্থন ঘোষণা করেন বিক্ষোভকারীরা

ইসরাইলের মিশন নিয়ে সফরে সৌদি যুবরাজ!

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..